1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাজিলের সংবাদ সম্মেলনে শ্রোতা এক বিড়াল!

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ১৯৫ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

ব্রাজিলের জার্সিতে এবারের বিশ্বকাপে যথেষ্ট নজর টানছেন তরুণ প্রতিভা ভিনিসিয়াস জুনিয়র। দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে ব্রাজিলের গোলের খাতা খুলেছিলেন তিনি। ক্রোয়েশিয়া ম্যাচের আগে তাকেই সংবাদ সম্মেলনে পাঠিয়েছিল ব্রাজিল। কিন্তু সেই সংবাদ সম্মেলনে ঘটে গেল একটি অবাক কান্ড।

হঠাৎই ব্রাজিলের ফুটবলার এবং গোটা মিডিয়া রুমকে চমকে দিয়ে টেবিলে উঠে পড়ল একটি বিড়াল। ভিনিসিয়াসের থেকে কিছুটা দূরে বসে সে-ও শুনতে লাগল সংবাদ সম্মেলন! প্রথমে চমকে গেলেও হাসিতে ফেটে পড়লেন ভিনিসিয়াস এবং উপস্থিত সাংবাদিকরা। এই পর্যন্ত সব ঠিক ছিল।

ব্রাজিল তারকা নিজেও বেশ মজা পাচ্ছিলেন। কিন্তু ব্রাজিলের মিডিয়া অফিসার হঠাৎই ওই বিড়ালটিকে ধরে মাটিতে ছুঁড়ে ফেলে দিলেন। ঘটনা দেখে কিছুটা চমকে গেলেন ভিনি। সাংবাদিকরাও কেউ কেউ ওই অফিসারের সমালোচনা করেন। কিন্তু ভঙ্গিতে ব্রাজিলের ওই মিডিয়া অফিসার বোঝাতে থাকেন এছাড়া তার কিছু করার ছিল না।

ওই কর্মীর মধ্যে কোনো তাপ-উত্তাপ দেখা যায়নি। কাঁধ ঝাঁকিয়ে তিনি নিজের আসনে বসে পড়েন। ভিনি জানিয়েছেন, দক্ষিণ কোরিয়া ম্যাচ তাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে। ক্রোয়েশিয়ার জন্য প্রস্তুত তারা। লড়াই সহজ হবে না। জাতীয় দলের কোচ তিটের পাশাপাশি তার ক্লাব ফুটবল দল রিয়েল মাদ্রিদের কোচ আনসেলোত্তির কাছে কৃতজ্ঞ তিনি। সিনিয়র হিসেবে নেইমার তাকে সব সময় সাহস দেন জানিয়েছেন ভিনি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন