1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

বুড়িচং প্রেস ক্লাবের আহবায়কের অফিসে চুরি

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৩১৭ বার পড়া হয়েছে

স্টা্ফ রিপোর্টার:

বুড়িচং প্রেস ক্লাবের আহবায়ক ও বাংলার মুখ পত্রিকার বার্তা সম্পাদক বিশিষ্ট কবি ও লেখক কাজী খোরশেদ আলম এর অফিসে চুরির ঘটনা ঘটেছে।

২৬ মে বুধবার রাত অনুমান ১০ টায় কাজী খোরশেদ আলম তার পেশাগত দায়িত্ব পালন শেষে অফিস থেকে ২৭ মে ব্রহস্প্রতিবার সকাল অনুমান ১১টায় অফিসে এসে দেখেন দরজার তালা নিচে পরে আছে এবং আসবাবপত্র ও বিভিন্ন ফাইলপত্র, প্রয়োজনীয় কাগজপত্র টেবিল ও চেয়ারের উপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। টেবিলের উপর থাকার তার ব্যবহৃত ডেক্সটবটি নেই। তিনি তল্লাসী করে দেখেন টেবিল ও ওয়াড ড্রপের প্রত্যেকটি ডয়ার খোলা। কোনটির তালা ভাঙ্গা।

এই অবস্থা দেখে তিনি প্রথমে বাজার কমিটির সভাপতি হাজী ছাফর আলীকে অবহিত করেন। পরবর্তীতে বাজার কমিটির সদস্য আঃ হান্নানকে নিয়ে অফিসের এলোমেলো চিত্র দেখান এবং সহযোগীতা কামনা করেন। বাজার কমিটির সদ্স্য আবদুল হান্নান বিষয়টি নিয়ে তাদের কমিটিতে আলাপ করবে বলে জানান।

তাদেরকে অবহিত করার পর কাজী খোরশেদ আলম বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমারকে অবহিত তিনি তাৎক্ষণিক বুড়িচং থানার এস আই শাহজালালকে ফোর্স দিয়ে ঘটনাস্থল পরিদর্শন করার জন্য পাঠান।

পরবর্তীতে বুড়িচং প্রেস ক্লাবের আহবায়ক কবি কাজী খোরশেদ আলম বুড়িচং থানায় উপস্থিত হয়ে একটি অভিযোগ দাখিল করেন।

এই ব্যাপারে বুড়িচং থানার অফিসার ইনর্চাজ মোঃ আলমগীর হোসেন জানান, দ্রুত তদন্ত করে অপরাধীদেরকে আইনের আওতায় আনা হবে।

এদিকে বুড়িচং প্রেস ক্লাবের আহবায়ক কবি কাজী খোরশেদ আলমের অফিসের চুরির ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিভিন্ন জনে বিভিন্ন মতামত পেশ করছে এবং সহানুভুতি প্রকাশ করে আইন শৃঙখলা বাহিনীর দৃষ্টি আর্কষন করছে দ্রুত অভিযান চালিয়ে অপরাধীদেরকে আইনের আওতায় আনার জন্য।

 

 

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন