1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

বুড়িচং উপজেলায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপজেলার শ্রেষ্ঠ সভাপতি জসিম উদ্দিন

  • আপডেট করা হয়েছে বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬৭ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি
জাতীয় শিক্ষা পদক-২০২২ প্রতিযোগিতায় বুড়িচং উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন।
তিনি ২০১৯ সালে খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি নির্বাচিত হয়ে বিগত তিন বছর শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষে অক্লান্ত পরিশ্রম করেন। শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকদের সমন্বয়ে বিভিন্ন গঠনমূলক কার্যক্রম পরিচালনা করেন।
যার ফলশ্রুতিতে জাতীয় শিক্ষা পদক-২০২২ প্রতিযোগিতায় উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।
মোহাম্মদ জসিম উদ্দিন খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ছাড়াও খাড়াতাইয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার দাতা সদস্য, খাড়াতাইয়া বাজার কমিটির সভাপতি, ফজলুর রহমান মেমোরিয়্যাল ট্রাস্টের যুগ্ম-সেক্রেটারী,খাড়াতাইয়া গাজীপুট বুড়বুড়িয়া শিকারপুর কেন্দ্রীয় ঈদগাহের সদস্যসহ বিভিন্ন সামাজিক ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের সম্পৃক্ত থেকে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে।
মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, তার দাদা মনোহর আলী প্রেসিডেন্ট ১৯২৭ ইংরেজীতে খাড়াতাইয়া প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন অত্র অঞ্চলে শিক্ষার আলো বিস্তারের জন্য। পরবর্তীতে তার বাবা বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক চেয়ারম্যান দীর্ঘদিন ধরে খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে থেকে নিরলস ভাবে শিক্ষা বিস্তারে কাজ করে গিয়েছেন। বাপ ও দাদার উত্তরসূরী হিসেবে তিনি শিক্ষা এবং সমাজ সেবায় নিজেকে আত্মনিয়োগ করেছেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন