1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ইন্দোনেশিয়া মেয়ে প্রেমের টানে বাংলাদেশে, অতপর বিয়ে।

বুড়িচংয়ে দশম শ্রেণীর ছাত্রী অপহরনের অভিযোগ

  • আপডেট করা হয়েছে সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৩৫৬ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর গ্রামের লতিফ মাষ্টারের বাড়ীর মোঃ আঃ আলীমের মেয়ে ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজ অব টেকনোলজির দশম শ্রেণীর ছাত্রীকে এইক গ্রামের মিলন মিয়ার ছেলে মোঃ সজিব তার চাচাত ভাই মোঃ মনির হোসেনসহ আরোও অজ্ঞাতনামা ২/৩ জনের সহযোগীতায় অপহরন করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে মেয়ের মা মোসাঃ শাহানা বেগম বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা যায়, আরাগ আনন্দপুর গ্রামের লতিফ মাষ্টারের বাড়ীর মোঃ আঃ আলীমের মেয়ে বুড়িচং ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজ অব টেকনোলজির দশম শ্রেণীর ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে একই গ্রামের মিলন মিয়ার ছেলে মোঃ সজিব বিভিন্ন সময় অশ্লীল কথাবর্তা বলে উত্ত্যক্ত করতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক হয়। উক্ত বিষয়টি জানাজানি হলে সজিবের অভিভাবকদেরকে বিষয়টি অবহিত করলে তারা ক্ষিপ্ত হয়ে গত ৪ আগষ্ট বিকালে ছাত্রীটি প্রাইভেট পড়ার জন্য বাড়ী থেকে বের হয়ে ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজ অব টেকনোলজির গেইটের সামনে আসলে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরন করে নিয়ে যায়।

মেয়ের বাবা মোঃ আঃ আলীম জানান, পূর্ব পরিকল্পনা হিসেবে আমার নাবালক মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ফাসলিয়ে অপহরন করে নিয়ে গেছে। আমরা সমাজের বিভিন্ন সাহেব সর্দারগণকে বিষয়টি অবহিত করে কোন প্রকার সমাধান না পেয়ে বুড়িচং থানায় আমার স্ত্রী মোসাঃ শাহানা বেগম মামলা দায়ের করে। মামলা দায়ের করার পর বুড়িচং থানা পুলিশ মোবাইল টেকিংয়ের মাধ্যমে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার ডাইনছড়ি মেয়েকে উদ্ধার করে এবং আসামীদেরকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে। বর্তমানে মেয়ে আমার বাড়ীতে রয়েছে। এরই জের ধরে অপহরনকারীদের আত্মীয়-স্বজনরা বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিচ্ছে। এখন আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি। যে কোন মর্হুতে আমাদের উপর বড় ধরনে হামলা হতে পারে। আমি প্রশাসনের নিকট আমার পরিবারের নিরাপত্তা চাই।

আরাগ আনন্দপুর গ্রামের মোঃ জামাল হোসেন মেম্বার জানান, দুইজনের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সর্ম্পক রয়েছে। প্রেমের সর্ম্পকের জের ধরে উভয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়েছে। আমরা গ্রামের সাহেব সর্দারগণ উভয় পরিবারের মধ্যে মিল মীমাংসা করার চেষ্টা করছি।

তদন্তকারী কর্মকর্তা মোস্তফা আল মামুন বলেন, মেয়ের মা মোসাঃ শাহানা বেগমের মামলার ভিত্তিতে মোবাইল টেকিংয়ের মাধ্যমে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার ডাইনছড়ি থেকে মেয়েকে উদ্ধার করা হয়েছে এবং আসামীদেরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। মেয়েকে তার বাবা মায়ের হেফাজতে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন