1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

বুড়িচংয়ে স্কুল শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ৩জন গ্রেফতার 

  • আপডেট করা হয়েছে শনিবার, ৭ মে, ২০২২
  • ২৬১ বার পড়া হয়েছে
 বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার বুড়িচংয়ে ভারত সীমান্তের ভৈরবপুর (পাহাড়পুর) এলাকায় এক স্কুল শিক্ষার্থীকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেন এসআই শরিফ রহমান।  নির্যাতিত স্কুল শিক্ষার্থী সাহেদ হোসেন শান্ত (১৪) পাহাড়পুর এলাকার ইউসুফ মিয়ার ছেলে।
এ বিষয়ে ইউসুফ মিয়া বাদী হয়ে বুড়িচং থানাতে একটি মামলা দায়ের করার পর (৭ মে ২০২২) শনিবার দিবাগত রাত ১২টায় বেলবাড়ি এলাকা থেকে নাজমুল হোসেন (২৩),নাহিদুল ইসলাম(২০) ও জসিম উদ্দিন (২৭)কে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়,উপজেলার বাকশীমূল ইউনিয়নের ভৈরবপুর গ্রামের নির্যাতিত শিক্ষার্থীর পিতা ইউসুফ মিয়ার কাছে পাওনা সাড়ে ৪শ টাকার জেরে স্কুল পড়ুয়া শিক্ষার্থী সাহেদ হোসেন শান্তকে সহপাঠীদের সামনে থেকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে গাছে বেঁধে নির্যাতন করে অভিযুক্ত ব্যক্তিরা।ঘটনাটি ঘটে পবিত্র ঈদুল ফিতরের দিন মঙ্গলবার। নির্যাতনের ছবি ও তথ্য অনুযায়ী গতকাল নিউজ প্রকাশের পর মামলার আসামিদের গ্রেফতার করে বুড়িচং থানার এসআই শরিফ রহমান ও সঙ্গীয় ফোর্স।
গ্রেফতারকৃত আসামিরা বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের ভৈরবপুর গ্রামের দুলু মিয়ার ছেলে নাজমুল হোসেন,নাহিদুল ইসলাম ও একই গ্রামের নেয়াজ আলীর ছেলে জসিম উদ্দিন।
এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত ওসি মাকসুদ আলম জানান, নির্যাতিত শিক্ষার্থীর পিতা ইউসুফ মিয়ার অভিযোগের ভিত্তিতে তদন্ত অনুযায়ী জড়িত আসামিদের গ্রেফতার করা হয় এবং বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন