1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

বুড়িচংয়ে রাতের আধাঁরে বাড়ী-ঘর ভাংচুর ও গাছ কেটে ফেলার অভিযোগ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ২২৬ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামে আদালতের নির্দেশনা অমান্য করে বাড়ী ঘর ভাংচুর ও গাছপালা কেটে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ভূক্তভূগি গিয়াস উদ্দিন ভূইয়া বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের আবিদপুর গ্রামের মোঃ গিয়াস উদ্দিন ভূইয়ার সাথে জাগয়া নিয়ে একই এলাকার আতাউর রহমান, মোঃ সাকিব, গোলাম মোস্তাফা, মোঃ রাকিব এর বিরোধ চলে আসছিলো। বিরোধপূর্ন জায়গাটি নিয়ে আদালতে মামলা হলে আদালত ভুক্তভুগি গিয়াস উদ্দিনের পক্ষে রায় দেয়। এর পর থেকে গিয়াস উদ্দিন জায়গাটি ভোগদখল করে আসছিলো।

গিয়াস উদ্দিন পরিবার নিয়ে ক্যান্টনমেন্ট এলাকায় বসবাস করে আসছে। এ সুযোগে ইতিপূর্বে প্রতিপক্ষের লোকজন জোর পূর্বক ওই জায়গার গাছপালা কেটে ফেলে। এ বিষয়টি এলাকার গন্যমান্য ব্যাক্তিদের জানায় গিয়াস উদ্দিন। এতে প্রতিপক্ষের লোকজন আরো ক্ষিপ্ত হয়ে সোমবার রাতে গিয়াস উদ্দিনের জায়গায় প্রবেশ করে একটি টিনসেট ঘর ভেঙ্গে ফেলে ও ঘরের আশেপাশে থাকা বিভিন্ন প্রজাতির গাছপালা কেটে ফেলে।

মঙ্গলবার সকালে গিয়াস উদ্দিন খবর পেয়ে বাড়ীতে গিয়ে ভাঙ্গা ঘর ও কাটা গাছপালা দেখতে পায়। এ ঘটনায় গিয়াস উদ্দিন বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে দেবপুর ফাঁড়ী পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ জানায় অভিযোগের বিষয়টি তদন্ত করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন