1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

বুড়িচংয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ এক মাদক কারবারী আটক

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০৪ বার পড়া হয়েছে

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নে খারেরা এলাকা থেকে ১১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী কবির হোসেন(৩৮)কে আটক করে পুলিশ।

বুড়িচং থানার (ওসি) আলমগীর হোসেন জানান,২২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলার বাকশীমূল ইউনিয়নের ফকিরবাজার খারেরা পূর্বপাড়া এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে আবুল হাসেমের পরিত্যক্ত একটি সেমীপাকা ঘরে বিপুল পরিমান গাঁজা রাখা হয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে এস,আই বিনোদ দস্তিদার, এস,আই আব্দুল জব্বার, এএসআই ওয়াহিদ উল্লাহ সঙ্গীয় ফোর্স গিয়ে অভিযান পরিচালানা করে ৫৫ টি কসটেপ মোড়ানো গাঁজার প্যাকেট করে উদ্ধার করে। এসময় ১শ দশ কেজি গাঁজাসহ একজন কারবারিকে আটক করে। আটককৃত ব্যক্তির বাড়ি বাকশীমূল ইউনিয়নের খারেরা পূর্বপাড়া এলাকার আব্দুল আলীমের ছেলে কবির হোসেন।

১১০ কেজি মাদক উদ্ধারের খবর শুনে কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার সঙ্গে সঙ্গে বুড়িচং থানাতে চলে আসেন। তখন তিনি গণমাধ্যমকে জানান,এর আগেও বুড়িচং থানার পুলিশ মাদকবিরোধী অভিযানে ব্যাপক ভূমিকা রেখেছে। ভবিষতে মাদক অভিযানে আরো জোরদার করা হবে এবং অভিযান চলমান থাকবে।মামলার ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেপ্তারসহ মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

 

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন