1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

বুড়িচংয়ে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে দুই ডাকাত আটক

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৭১ বার পড়া হয়েছে

বুড়িচং(কুমিল্লা) সংবাদদাতা
কুমিল্লার বুড়িচং উপজেলার আবিদপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন।
দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জাবেদ উল ইসলাম জানায়, শুক্রবার মধ্য রাতে উপজেলার মোকাম ইউনিয়নের আবিদপুর-লোয়ারচর সড়কের আবিদপুর দক্ষিনপাড়া এলাকায় সন্দেহভাজন ব্যাক্তিদের উপস্থিতি টেরপেয়ে স্থানীয় জনতা ধাওয়া করে একজনকে আটক করে পুলিশে দেয়।
শনিবার ভোরে স্থানীয়া ওই এলাকার ব্রীজের নিচে পা ভাঙ্গা অবস্থায় অরেকজন ব্যাক্তিকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) মোহাম্মদ রুহুল আমিন জানান, খবর পেয়ে আহত ব্যাক্তিকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহত ব্যাক্তির বরাত দিয়ে তিনি আরো জানান, রাতে জনতার ধাওয়া খেয়ে ব্রীজের উপর থেকে লাফ দিয়ে পা ভেঙ্গে ওই স্থানেই পরে থাকে সে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার সোনাপুর গ্রামের আবুল কালামের ছেলে আবদুল্লাহ আল মামুন (৩৫) ও সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে আবুল হোসেন (৪০)।
আটককৃতদের পূর্বের ডাকাতি মামলায় শনিবার বিকেলে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

 

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন