1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

বুড়িচংয়ে কুরআনে হাফেজদের সম্মাননা ও শিক্ষা সামগ্রী বিতরণ

  • আপডেট করা হয়েছে শনিবার, ৭ মে, ২০২২
  • ২৭৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
কুমিল্লার বুড়িচং উপজেলার মানবতার পূর্বপাড়া সংগঠনের উদ্যোগে গত ৬ মে শুক্রবার সকালে কুরআনে হাফেজদের সম্মাননা, শিক্ষা সামগ্রী এবং গরীব ও অসহায়দের মাঝে যাকাতের টাকায় সেলাই মেশিন, রিক্সা, ছাগল বিতরণ করা হয়েছে।


সংগঠনের সভাপতি মোঃ সালাহ উদ্দিনের সভাপতিত্বে এবং সেক্রেটারী মহিউদ্দিন সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মোঃ ফরিদ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহ আলম, উত্তরা মডেল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মোঃ রুহুল আমিন,হাফেজ মাওলানা ওবাইদুস ছোবহান মামুন সাঈদি,সাবেক মেম্বার জহিরুল হক জজু, গোপাল নগর আর্দশ কলেজের প্রভাষক মাওলানা মোঃ রুহুল আমিন ফকির।

বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ আলী আকবর,সহকারী অধ্যাপক মোঃ গিয়াস উদ্দিন, আওয়ামিলীগ নেতা আবদুর রশিদ পেপার,মাওলানা জাকারিয়া খান সৌরভ, মোঃ জয়নাল আবেদীন।

যাকাতের টাকায় অসহায় ও গরীবদের মাঝে ২টি রিক্সা, ৮টি সেলাই মেশিন, ১টি হুইল চেয়ার, ১টি গ্যাসের চূলা ও সিলিন্ডার, ১টি সিলিং ফ্যান, ৩টি ছাগল ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এছাড়া করোনায় মারা যাওয়া লোকদের দাফন ও কাফন করা জন্য বিবেক, খেলা ধূলায় বিশেষ অবদান রাখার জন্য বুড়িচং ক্রীড়া সংসদ, ২০ জন হাফেজ, ২ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে এবং ১০০ জন ছাত্র- ছাত্রীকে শিক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সহ সভাপতি মাহবুব পাভেল, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক,সদস্য ডাঃ রাব্বানী, মুকুল,আলী আশরাফ, রেজাউল, জামসেদ,পাভেল,স্থপতি আব্দুল কাদের,হাফেজ রিফাত, মেহেদী, রিপন, শাহরিয়া, মাহাবুল, পারভেজ, রাসেল, এনায়েত, ফিরোজ, ফারুক।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন