1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

বুড়িচংয়ে কালিকাপুর বাজারে দুর্ধর্ষ চুরি;সিসিটিভি ফুটেজ উদ্ধার

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬৯ বার পড়া হয়েছে
  • আক্কাস আল মাহমুদ হৃদয়
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর পূর্ববাজারে আমিনুর ষ্টেশনারী ভ্যারাইটিজ স্টোরে চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটেছে বলে জানান দোকানের মালিক আমিনুর ইসলাম। এ বিষয়ে মঙ্গলবার বুড়িচং থানাতে একটি অভিযোগ করা হয়েছে।
ভুক্তভোগি আমিনুর ইসলাম জানান,(২ জানুয়ারি ২০২৩) সোমবার সারাদিন দোকানদারি করে রাত সাড়ে ১১টার সময় দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। পরের দিন সকালে দোকানের তালা খোলে প্রবেশ করে দেখি দোকানের ক্যাশ কাউন্টারের ড্রয়ার খোলা এবং ড্রয়ারের তালা ভাঙ্গা। আমার দোকানটি সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত ছিলো।ফুটেজে দেখা গেছে রাত ২টা ৫০ মিনিটে অজ্ঞাতনামা একজন চোর দোকানের পিছনের টিন বেড়া এবং লোহার গ্রিল কেটে প্রবেশ করেছে। আমার দোকানে থাকা ৮ কার্টুন বেনসন সিগারেট,১০ কার্টুন পাইলট সিগারেট, ২টি এন্ড্রয়েড স্মার্ট ফোন, ক্যাশ বাক্সে থাকা ১ লক্ষ ৭০ হাজার টাকা নিয়ে যায়। মোট ২ লক্ষ ২৭ হাজার টাকা ক্ষতি হয়েছে।বাজারে পাহারাদার থাকার পরেও কিভাবে দোকানে চোর প্রবেশ করে?বাজারের পাহারাদার কোন ভূমিকা পালন করে নাই। দোকানের মালিক আমিনুর ইসলাম এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের কাছে চোরের পরিচয় সনাক্ত এবং আইনের সহযোগীতা কামনা করেন। আমিনুর ইসলাম আনন্দপুর গ্রামের মোঃ জজু মিয়ার ছেলে।
বাজার কমিটির সভাপতি ডা: কালিদাস ও স্থানীয় ইউপি মেম্বার লিটন রেজা বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোরের পরিচয় সনাক্ত করতে সকলের সহযোগীতা কামনা করি।
এ বিষয় বুড়িচং থানার এসআই মোঃ মাহাবুবুর রহমান প্রতিনিধিকে জানান, অভিযোগে পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। আইনের প্রক্রিয়া অব্যাহত রয়েছে এবং চোরের পরিচয় সনাক্ত করতে সকালের সহযোগীতা কামনা করি।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান,আমি অভিযোগ পেয়েছি, ঘটনাস্থলে ফোর্স পরিদর্শন করেছে। আইনের  প্রক্রিয়া অব্যাহত রয়েছে।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন