1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

বুড়িচংয়ে  এক ভ্রাম্যমাণ  শ্রমিকের লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ২৪৭ বার পড়া হয়েছে
  • বুড়িচং প্রতিনিধি
শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবাইর চর এলাকা থেকে আলী আস্কর (৪৬) নামের এক  শ্রমিকের  লাশ উদ্ধার করেছে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর  ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের পাশে ডুবাইর চর এলাকার দুতলা বিল্ডিংয়ের একটি রুম থেকে শুক্রবার দুপুরে আলী আস্কর নামের এক শ্রমিক এর লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ আরও জানান শুক্রবার সকালে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশের এস আই কাজী মোঃ হাসান উদ্দিন, স্থানীয় লোকজন মারফত ফোনে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। মৃত্যু আলী আস্কর হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার দোকানীতুলা গ্রামের মৃত আলী আছমত এর ছেলে তিনি। পেশায় আলী আস্কর একজন দা ছুড়ি দাড় দেয়ার ভ্রাম্যমাণ শ্রমিক।
 পুলিশ স্থানীয় লোকজন এর বরাত দিয়ে জানান তিনি দীর্ঘদিন ধরে ডুবাইরচর এলাকায় স্থানীয় মার্কেটের দুতলায়  একটি রুমে থেকে তিনি ভ্রাম্যমাণ শ্রমিক হিসেবে কাজ করে রাতে ওই রুমে অবস্থান করতে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে যে কোন সময় তিনি ভাত খাওয়ার সময় স্ট্রোক করে, বা গলায় ভাত আটকে অথবা প্রচন্ডে শীতে তিনি মারা গেছেন। পুলিশ আরও জানান তার লাশ উদ্ধার করার সময় ভাতের প্লেটের মধ্যে ডিম ছিল অপর পাশে পড়েছিল লাশ।
দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন খবর পেয়ে সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরনকরা হয়েছে।
বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান জানান খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। ধারণা করা হচ্ছে স্ট্রোক করে বা প্রচন্ডে শীতে এবং গলায় ভাত আটকে মারা যেতে পারে। তার আত্মীয় স্বজন থানায় আসছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন