1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

বুড়িচংয়ে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ যুবক আটক

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২৪১ বার পড়া হয়েছে

বুড়িচং  প্রতিনিধি
কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের লড়িবাগ রাস্তার মাথায় এলাকা থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি এবং একটি মটরসাইকেল সহ একজনকে আটক করেছে থানা পুলিশ।

বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ( ৪ ডিসেম্বর ২০২২ ) সন্ধ্যায় ৭টার দিকে এসআই আব্দুল জব্বার ও এসআই নূরে আলমের নেতৃত্বে কুমিল্লা-বাগড়া সড়কের লড়িবাগ রাস্তার মাথা পাঁচোড়া এলাকায় অভিযান চালিয়ে মটরসাইকেলর গতিরোধ করে কাজী আবু হুরায়রা (৩০) নামের যুবককে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত যুবকের বাড়ি ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি মধ্যপাড়ার মৃত: আব্দুস সোবহানের ছেলে। তার ভাষ্যমতে জানা যায়,আশাবাড়ির সোহাগ নামের এক ব্যক্তির কাছ থেকে নিয়ে পিস্তলটি বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা শহরে যাচ্ছিলেন।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান, খবর পেয়ে তদন্ত ওসি কবির হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে জব্দকৃত মালামালসহ তাকে থানায় নিয়ে আসা হয়। আটকৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন ও আইনগত ব্যবস্থা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন