1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

বখাটেদের অশ্লীলতা দেখে ফেলায় নবম শ্রেণির ছাত্রকে পিটিয়ে হত্যা

  • আপডেট করা হয়েছে সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০৯ বার পড়া হয়েছে
  • বুড়িচং প্রতিনিধি

কুমিল্লার বুড়িচংয়ে বখাটেদেরে সাথে কিশোরীদের অশ্লীলতার দৃশ্য দেকে ফেলায় রায়হান খান (১৪) নামের স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছেন পুলিশ।

রোববার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। এর আগে রোববার দুপুরে তাকে পিটিয়ে আহত করে বখাটেরা।

বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান।

রায়হান শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও শংকুচাইল গ্রামের হাফিজ মেম্বারের বাড়ির সৌদি প্রবাসী গিয়াস খানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরে রায়হান সহপাঠীদের সাথে পূর্ণমতি সড়ক এলাকায় সেচ পাম্পে গোসল করতে যায়। এ সময় দুটি মোটরসাইকেলে অজ্ঞাত বখাটে ছেলেরা দুই কিশোরীকে নিয়ে ওই সড়কে ঘুরতে আসে। সড়কের পাশে বখাটে ছেলেরা কিশোরীদের সাথে (অশ্লীলতা) নোংরামি করার সময় রায়হান ও সহপাঠীরা দেখে ফেলে প্রতিবাদ করে। এতে তারা ক্ষি্তি হয়ে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়। এ সময় তারা রায়হান মাথায় প্রচণ্ডভাবে আঘাত করে আহত অবস্থায় পাশের ঘুংগুর নদীতে ফেলে দেয়। তখন বখাটেদের হামলায় তার সহপাঠীরাও আহত হয়।

স্থানীয়দের সহযোগিতায় তার সহপাঠীরা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতলে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথে রায়হান মারা যায়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান হত্যার ঘটনাটি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের শেষে রায়হানের লাশ নিজ বাড়িতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত ও আইনের প্রক্রিয়া অব্যাহত রয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন