1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

প্রধানমন্ত্রীর সাথে রওশন এরশাদ ও জি এম কাদেরের সাক্ষাৎ

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১৭৪ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

জাতীয় পার্টির (জাপা) নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার সরকারি বাসভবন গণভবনে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৈঠকে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, উপ-বিরোধীদলীয় নেতা ও জাপা চেয়ারম্যান জি এম কাদের এবং মরহুম রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ছেলে রাহগীর আল মাহি এরশাদ (সাদ এরশাদ নামেই পরিচিত) উপস্থিত ছিলেন বলে প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেতার খোঁজখবর নেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।

শেখ হাসিনা সংসদীয় গণতন্ত্রে গঠনমূলক ও ইতিবাচক ভূমিকা পালনের জন্য বিরোধী দল জাতীয় পার্টিকে ধন্যবাদ জানান।

সংসদ নেতা গণতন্ত্র ও সাংবিধানিক সরকার ব্যবস্থাকে শক্তিশালী করতে বিশ্বব্যাপী বিরোধী দলগুলোর দায়িত্বশীল ভূমিকা নিয়েও আলোচনা করেন।

জাপা নেতারা বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনার আলোকে অনেক বাধা-বিপত্তি মোকাবেলা করে দেশে একটি স্থিতিশীল গণতান্ত্রিক ব্যবস্থা কার্যকর রয়েছে।

দেশের মানুষ এই ব্যবস্থার সুফল পাচ্ছে এবং প্রতিটি সেক্টরে ইতিবাচক পরিবর্তন আসছে বলে জানান জাপা নেতারা।

তারা আরো বলেন, জাতীয় পার্টি তার রাজনৈতিক অবস্থান থেকে গণতান্ত্রিক ও সাংবিধানিক সরকার ব্যবস্থা অব্যাহত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন