1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

পুলিশের উপস্থিতিতে ককটেল বিস্ফোরণ, বিএনপির দাবি সাজানো নাটক

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৭৮ বার পড়া হয়েছে
  • পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। জব্দ করা হয়েছে অবিস্ফোরিত চারটি ককটেল।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি ছাত্রলীগ ও পুলিশের সাজানো বলে দাবি করেছে বিএনপি।

এ বিষয়ে চাটমোহর থানার ওসি জালাল উদ্দিন জানান, আফ্রাতপাড়া মহল্লায় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের মালিক হাসাদুল ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে বিএনপি নেতাকর্মীরা গোপন বৈঠক করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে বিএনপি নেতাকর্মীরা দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ ধাওয়া দিলে সবাই পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় চারটি ককটেল জব্দ করা হয়। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

তবে হীরা বলেন, ‘মঙ্গলবার আমার ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপির কোনো বৈঠক ছিল না। তার আগের দিন আমাদের বৈঠক হয়েছে। তাই বিএনপির বৈঠক বা ককটেল বিস্ফোরণ ঘটানোর প্রশ্নই আসে না। বিএনপি নেতাকর্মীদের ফাঁসানোর জন্য এটা পুলিশ ও ছাত্রলীগের সাজানো নাটক।

‘আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে যেন চাটমোহর উপজেলা বিএনপির নেতাকর্মীরা অংশ নিতে না পারে, সে জন্যই এ ঘটনা সাজানো হয়েছে। এখন এ ঘটনায় উপজেলা বিএনপির নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হবে।’

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন