1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বুড়িচংয়ে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২৯৫ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল সামাজিক উন্নয়ন সংগঠনের আয়োজনে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
(২০ অক্টোবর ২০২১) বুধবার সকাল ১০ ঘটিকায় বাকশীমূল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। কুমিল্লার বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসা থেকে ৩০ জন প্রতিযোগি অংশ নেয়। বাকশীমূল কেন্দ্রীয় ঈদগাহ ও মসজিদের সভাপতি হাজী মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মোঃ মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক মোঃ আল আমিনের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ মেহমান ছিলেন হাফেজ মাওলানা মোঃ ওবাইদুস সোবহান মামুন সাঈদী।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা বুড়িচং ইসলাম কমপ্লেক্সের স্বত্বাধিকারী ও বাকশীমূল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ মফিজুল ইসলাম,উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী বিল্লাল হোসেন,উপদেষ্টা ও অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক আনিসুর রহমান, উপদেষ্টা মোঃ শাহজাহান একমি,উপদেষ্টা মোঃ সেলিম, উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর।
বিচারক ও পরিচালনায় দায়িত্বে ছিলেন বাকশীমূল কেন্দ্রীয় মসজিদের খতিব হযরত মাওলানা মোঃ মফিজুল ইসলাম,বিচারকের দায়িত্বে ছিলেন হাফেজ মাওলানা মোঃ আতিকুর রহমান,হাফেজ মোঃ মাহমুদিল হাসান মাদানি, হাফেজ মোঃ হাসান।
প্রতিযোগিতায় কুমিল্লা বউ বাজার তা’লিমুল কোরআন ইসলামিয়া মাদরাসার ছাত্র মুহাম্মদ আব্দুর রাকিব প্রথম স্থান অর্জন করে।অন্যান্য মাদ্রাসা থেকে অংশগ্রহণকারীদের মধ্য দ্বিতীয় স্থান অর্জন করে মোঃ আশরাফুল ইসলাম,তৃতীয় স্থান অর্জন করেন মোঃ আরিফুল ইসলাম,৪র্থ স্থান অর্জন করে মোঃ সাইদুল ইসলাম,৫ম স্থান অর্জন করে সজিবুল ইসলাম। উক্ত অর্জনকারীকে আর্থিক পুরস্কার ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে বক্তারা বলেন,বাকশীমূল সামাজিক সংগঠনটি প্রতিষ্ঠাকালীন থেকেই বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে।
সংগঠনের কর্তৃপক্ষ জানান, এবার কোরআন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, ভবিষ্যতে আরো ভালো কিছু করার জন্য এ সংগঠন কাজ করে যাবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন