1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী মারা গেছেন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ১৪৭ বার পড়া হয়েছে
  • আন্তর্জাতিক ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী শুক্রবার ভোরে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। এনডিটিভি, আনন্দবাজার

জানা যায়, দুদিন আগে স্বাস্থ্যের অবনতি হওয়াই আহমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালে ভর্তি করা হয়েছিল হীরাবেনকে। সেখানেই মৃত্যু হয় তার।

ইউএন মেহতা ইনস্টিটিউট অব কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টার এক বিবৃতিতে জানায়, মায়ের মৃ্ত্যুর খবর পেয়ে প্রধানমন্ত্রী মোদি দিল্লি থেকে গুজরাটের উদ্দেশে রওনা দিয়েছেন।

এদিকে কলকাতায় সকল ১০টায় আসার কথা ছিল নরেন্দ্র মোদীর। কিন্তু মায়ের মৃত্যুর মোদী কলকাতায় আসবেন কিনা সে বিষয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে। তবে প্রধানমন্ত্রীর দফতর থেকে এখনও কিছু জানানো হয়নি। মনে করা হচ্ছে ভার্চুয়াল মাধ্যমে তিনি যোগ দেবেন। এমনটাই দাবি করেছে সংবাদ সংস্থা এএনআই।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন