1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

ধর্ষণের ভিডিও ধারণ করে স্বামীর নিকট প্রেরণ, অভিযুক্ত গ্রেফতার

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের ভিডিও ধারণ করে তা প্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে ব্লাকমেইলের অপরাধেকরা মামলায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে মামলা নেয়ার পর পরই তার নিজ বাড়ি থেকে তাকে গ্রফতার করা হয়।

গ্রেফতার ওই যুকবের নাম নাসির (৩৫)। তিনি উপজেলার ব্রাহ্মন্দী কান্দাপাড়া গ্রামের রেজেকের ছেলে এবং পেশায় রাজমিস্ত্রি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পৌরসভার নোয়াপাড়া গ্রামের প্রবাসীর স্ত্রীর (২৮) একটি এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে নেয় অভিযুক্ত নাসির। পরে ওই মোবাইলে থাকা কিছু ব্যাক্তিগত ছবি নাসির সংরক্ষণ করে তা দিয়ে ব্লাকমেইল করে ওই গৃহবধূর সাথে শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দেয়। গৃহবধূ তাতে রাজি না হলে গত ২৪ অক্টোবর রাতে গৃহবধূ ঘ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে সেই সুযোগে নাসির তার ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। গৃহবধূ ঘরে প্রবেশ করা মাত্র নাসির তাকে মুখ চেপে ধরে জোপূর্বক ধর্ষণ করে এবং সেই ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে তা ধর্ষিতার প্রবাসী স্বামীর কোছে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে ধর্ষিতা রোববার রাতে থানায় একটি অভিযোগ করলে ওই রাতেই পুলিশ মামলাটি রেকর্ড করে অভিযুক্ত নাসিরকে গ্রেফতার করে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, অভিযুক্তকে গ্রেফতারের পর সোমবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।ধর্ষিতাকে শারীরিক পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন