1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

দেবিদ্বারবাসীর অক্সিজেন সংকটে পাশে দাড়াল ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যাণ সমিতি’

  • আপডেট করা হয়েছে সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৯৬ বার পড়া হয়েছে

দেবিদ্বার প্রতিনিধি
বৈশ্বিক মহামারী কোভিড-১৯’র প্রাদুর্ভাবে দেবিদ্বারে ব্যপকহারে করোনার প্রভাব বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাড়ালেন ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি। সোমবার বিকেল সাড়ে ৫টায় ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি’র সাধারন সম্পাদক ও সংস্কৃতি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নান ইলিয়াস’র নেতৃত্বে ১২জনের একটি দল করোনা রোগীদের সেবায় ১১টি অক্সিজেন সিলিন্ডার, ১২০টি পিপিই ও ১ হাজার মাক্স উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র নিকট হস্তান্তর করেন।
উক্ত সামগ্রী হস্তান্তরের পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র সভাপতিত্বে এবং ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি’র সাধারন সম্পাদক ও সংস্কৃতি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নান ইলিয়াস’র সঞ্চালনায় ঢাকা থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি’র প্রধান পৃষ্টপোষক ও কুমিল্লা-৪ দেবিদ্বার নির্বাচনী এলাকার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি’র সভাপতি, আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা সিনিয়র সহ- সভাপতি, সাবেক মন্ত্রী, এমপি, জাতীয় সংসদদের প্যানাল স্পিকার ও সচিব এবিএম গোলাম মোস্তফা, ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি’র সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল বাশার ভূঁইয়া। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সদস্য এডভোকেট আব্দুল হালিম, সহ-সভাপতি ড. এ,কে,এম ফারুক।
এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মেদ কবির, ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি’র সহ-দপ্তর সম্পাদক মবিন আলম ভূঁইয়া, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোঃ নূরুল আমিন, যুগ্ম- শিক্ষা বিষয়ক সম্পাদক এম,এ ওয়াদুদ, সদস্য এডভোকেট সেলিম মিয়া, সদস্য লোকমান হোসেন রাজু ভূঁইয়া, সদস্য মুক্তিযুদ্ধ চলাকালে যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, সদস্য আব্দুল হাকিম চেয়ারম্যান, সদস্য হেদায়েত উল্লাহ মূন্সী, উপজেলা সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী হোসেন সহ সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
ঢাকা থেকে মুঠোফোনে বক্তব্য রাখতে যেয়ে ‘ঢাকাস্থ দেবিদ্বার কল্যান সমিতি’র সভাপতি, আওয়ামীলীগ কুমিল্লা (উঃ) জেলা সিনিয়র সহ-সভাপতি, সাবেক মন্ত্রী, এমপি, জাতীয় সংসদদের প্যানাল স্পিকার ও সচিব এবিএম গোলাম মোস্তফা বলেন, ঢাকাস্থ দেবিদ্বার কল্যাণ সমিতি ১৯৭৩সালে প্রতিষ্ঠার পর বিভিন্ন সময়ে জাতির দূর্যোগ ও ক্রান্তিকালে দেবিদ্বার কল্যাণ সমিতি নানাভাবে দেবিদ্বারবাসীর পাশে ছিল এবং বর্তমানেও আছে। আমরা যখন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীর জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী পালনের উদ্যোগ নিয়েছি তখন আমরা বৈশি^ক মহামারির ছোবলে মানুষের জীবন বাঁচাতে খাদ্য, চিকিৎসা সহায়তাসহ নানাভাবে সেবাদানে কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছি। আশা করছি সামাজিক সচেতনতা ও স্বাস্থ্যবিধি মেনে অচিরেই এ মহামারী থেকে আমরা মুক্তিপাব।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন