1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৮:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

দাউদকান্দিতে সুকিপুর ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ২৬৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লার দাউদকান্দিতে সুকিপুর ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আজ ১৫ মার্চ মঙ্গলবার বিকালে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।
মহান স্বাধীনতার মাসে দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়নের সুকিপুরে অনুষ্ঠিত এই স্বাস্থ্য সেবা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বারপাড়া ইউনিয়নের সুযোগ্য মেম্বার মোঃ শাহাদাৎ হোসেন।

প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তরুণ উদ্দোক্তা ও এই ইউনিয়নের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ সফিউল বাশার সুমন।
বিশেষ অতিথি ছিলেন, মোঃ বাচ্চু মেম্বার, মোখলেছুর রহমান প্রধান, মোঃ আলম হাজারী, মোঃ স্বপন হাজারী, রকিব উদ্দিন প্রধান, মোঃ মোশাররফ হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,
মোঃ মাসুদ রানা, মোঃ ফয়সাল, নাইম হাসান প্রমুখ।

‘আমরা মানুষ বলেই, দাঁড়াব মানুষের পাশে’, এই
বাক্যকে বুকে ধারণ করে মানবিক ডাঃ মুহাম্মদ কাউসার খান, ধৈর্যসহকারে ৫০ জনেরও বেশি স্থানীয় রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।
উল্লেখ্য যে, এই মানবিক ডাক্তার নিজে দুইবার করোনা পজেটিভ হয়েও করোনার সময় হাজার হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করে অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন