1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ইন্দোনেশিয়া মেয়ে প্রেমের টানে বাংলাদেশে, অতপর বিয়ে।

দাউদকান্দিতে সরকারি চাল পাচারকালে জব্দ: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১৪৩ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজার থেকে খাদ্য বান্ধব কর্মসূচির সরকারি চাল কালোবাজারে বিক্রির জন্য পাচারকালে জব্দ হওয়ার ঘটনায় অভিযুক্ত ডিলার বশির আহমেদ শ্রাবণের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তিনি দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক।
জানা যায়, গত ২৭ নভেম্বর সরকারি খাদ্য গুদাম থেকে ডিলার বশির আহমেদ শ্রাবণ ১৬ টন চাল উত্তেলন করেন। এ চাল তিন দিনের মধ্যে ১৫ টাকা কেজি ধরে সুবিধাভোগীদের মাঝে বিক্রি করার নির্দেশনা ছিলো। কিন্তু তিনি ওই চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে গুদামে মজুদ রাখেন।
গত বৃহস্পতিবার রাতে অবৈধভাবে মজুদ রাখা চাল বিক্রির উদ্দেশ্যে পাচারকালে স্থানীয়দের রোষানলে পড়েন বশির আহমেদ শ্রাবণ।
স্থানীয়রা জানান, অটোরিকসা বোঝাই করে নেওয়ার পথে চালের বস্তায় “খাদ্য অধিদপ্তর” লেখা দেখে তাদের সন্দেহ হয়। বিষয়টি তারা উপজেলা নির্বাহী অফিসার, খাদ্য গুদাম কর্মকর্তা এবং পুলিশকে অবগত করেন।
খবর পেয়ে খাদ্য গুদাম কর্মকর্তা ফরিদা আবেদীন গুদামের ভেতর ও ঘটনাস্থলে গিয়ে অটোরিকসা থেকে ১৮ বস্তা চাল জব্দ করেন।
খাদ্য গুদাম কর্মকর্তা ফরিদা আবেদীন জানান, এঘটনায় তিনি বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করেছেন। তার ডিলারশিপ বাতিল করা হয়েছে।
দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঁঞা জানান, এঘটনায় উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা মামলা দায়ের করেছেন।
দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান বলেন, অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একই সাথে তার ডিলারশিপ বাতিল করা হয়েছে।
অভিযোগের বিষয়ে যোগাযোগ করতে ডিলার বশির আহমেদ শ্রাবণকে একাধিকবার ফোন করেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন