1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ১১:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক মুক্তার হোসেন গুরুতর আহত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৯২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় মানজমিনের সাংবাদিক মোক্তার হোসেন (৪৫) গুরুতর আহত হয়েছে।
গতকাল সোমবার দুপুর ৩ টার দিকে দাউদকান্দি উপজেলা পরিষদের পাশে বিয়াম স্কুলের সামনে এ ন্যাক্কারজনক বর্বরোচিত হামলার ঘটনা ঘটে।
ঘটনার পর তাকে গুরুতর আহত অবস্থায় দাউদকান্দি বলদাখাল এ্যাপোলো প্লাস হসপিটালে নেওয়া হলেও পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুর ভর্তি করা হয়।
এই খবর পেয়ে সাংবাদিক মোক্তার হোসেনকে দেখতে হাসপাতালে ছুটি আসেন, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলার সভাপতি কবি মো. আলী আশরাফ খানসহ দাউদকান্দি উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এই ঘটনার ব্যাপারে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল বলেন,’পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে’।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর ( অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, এই হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই এবং দোষীদের যথাযথ বিচারের আশ্বাস দিচ্ছি। তিনি আরও বলেন, এই সন্ত্রাসী হামলার সঙ্গে যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় আনা হবে’।

নিচিচা কুমিল্লা জেলার সভাপতি কবি মো. আলী আশরাফ খান বলেন, দৈনিক মানবজমিন পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি মোক্তার হোসেন একজন সৎ ও নির্ভীক সাংবাদিক। তাঁর উপর এই ন্যাক্কারজনক হামলা কোনভাবেই মেনে নেওয়া যায় না। আমরা হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি’।

এসময হাসপাতালে উপজেলার প্রায় সকল সাংবাদিক উপস্থিত হয়ে এই ন্যাক্কারজনক ও বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং হামলার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া দাবি জানান।

হামলার সময় সাংবাদিক মোক্তার হোসেনের সাথে ছিলেন, সাংবাদিক জাহিদ আলম ইমন। তিনি জানান, ‘উপজেলার একটি হোটেলে দুপুরের খাবার খেয়ে মোক্তার ভাইসহ আমরা হেঁটে বিশ্বরোডের দিকে রওনা দেই। বিয়াম স্কুলের সামনে যাওয়ার পর কিছু বুঝে ওঠার আগেই অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাঁর ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি সংজ্ঞা হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে পথচারীদের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে প্রথমে বলদাখাল এ্যাপোলো প্লাস হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে দাউকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে পাঠায়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন