1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

তিতাসে বিডি ক্লিন-এর আয়োজনে পরিচ্ছন্নতা অভিযান সম্পন্ন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
তিতাসে বিডি ক্লিন’র আয়োজনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান সম্পন্ন হয়েছে।
আজ ৮ ফেব্রুয়ারী বুধবার সকাল ১০টায় তিতাস উপজেলার তিতাস ক্যামব্রিয়ান স্কুল প্রাঙ্গণ হতে এই কার্যক্রমের সূচনা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত প্রতিষ্ঠানের প্রিন্সিপাল মোঃ আজহারুল ইসলাম। শতশত শিক্ষার্থী, শিক্ষক ও স্বেচ্ছাসেবকদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও শপথ পাঠ করান কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান।
এসময় উপস্থিত ছিলেন, বিডি ক্লিন তিতাস উপজেলার সমন্বয়ক বশির আহাম্মদ, মনিটর-১ ওমর ফারুক, ওয়েলকাম মনিটর সিয়াম, মিডিয়া মনিটর শাওন,
মোঃ মুন্না, মোঃ বায়েজিদ,
মোঃ মাহিম, মোঃ ইফরান, মোঃ মাফুজ, মোঃ আবু সাঈদ ও মোঃ সাফি প্রমূখ।
পরে বিডি ক্লিনের স্বেচ্ছাসেবী বন্ধুরা স্কুল আঙ্গিণা, ক্লাস রুম ও আশপাশের রাস্তাঘাট পরিষ্কার করেন এবং যথারীতি ফুলের চারা উপহার দেন প্রতিষ্ঠান প্রধানকে।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘প্রথমে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানটি শুরু করতে হবে আমার নিজ থেকে। পরে ঘর-আঙ্গিণা থেকে সমাজ সর্বোপরি পুরো দেশকে এই অভিযানের আওতায় নিয়ে আসতে হবে। আর এই গুরুত্বপূর্ণ কাজটির দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে তরুণ সমাজ তথা শিক্ষার্থীদের।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন