1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না : দুদু

  • আপডেট করা হয়েছে রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১৩৫ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বলে আবারো হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে কক্সবাজারে বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দের সাথে ১০ দফা দাবি ও রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে বিশ্লেষণমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শহরের একটি হোটেলের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

এ সিনিয়র নেতা বলেন, বিএনপি একটি স্বচ্ছ ও গ্রহণযোগ্য নির্বাচন চায়। তার জন্য বিএনপি আন্দোলন করছে। যাতে মানুষের স্বাধীনতা, অধিকার ও গণতন্ত্র উদ্ধার হয়।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্র ব্যবস্থা তছনছ করে ফেলেছে। রাষ্ট্র কাঠামোর সব ক্ষেত্র ভঙ্গুর করে দিয়েছে। রাষ্ট্র কাঠামোর মেরামত ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য ১০ দফা দাবি নিয়ে আগাচ্ছে বিএনপি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রসঙ্গ টেনে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগ এখন জনবিচ্ছিন্ন দল। জনগণ তাদের সাথে নেই। যে কথা ওয়াবদুল কাদের নিজেই বলেছেন।

জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় ও সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ টি এম নূরুল বশর চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না।

এছাড়া জেলা বিএনপির সহ-সভাপতি এনামুল হক ও রফিকুল হুদা চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, মমতাজুল হক, যুগ্ম- সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, দফতর সম্পাদক ইউসুফ বদরী, সহ-সাংগঠনিক সম্পাদক মোকতার আহমদসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর শীর্ষ নেতারা।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন