1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ইন্দোনেশিয়া মেয়ে প্রেমের টানে বাংলাদেশে, অতপর বিয়ে।

জয়পুরহাটে বর্ডার গার্ড বাংলাদেশের নেপাল দাস নিহত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

জয়পুরহাটে বর্ডার গার্ড বাংলাদেশের নেপাল দাস (৩১) নামে এক সদস্য নিহত হয়েছেন। হাসপাতাল সূত্রে এ খবর জানা গেছে

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে তাকে আনা হয়।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে লাশ বিজিবি ক্যাম্পে নেয়া হয়।

নিহত নেপাল দাস ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মেঘচামী এলাকায় নারায়ণ দাসের ছেলে।

তিনি ২০-বিজিবি জয়পুরহাট ব্যাটালিয়নে সিপাহী পদে কর্মরত ছিলেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নেপাল নামক একজন সিপাহীকে গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। রাতেই লাশটি ময়নাতদন্ত করা হয়। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে লাশ বিজিবি ক্যাম্পে নেয়া হয়।

ঘটনাটি অভ্যন্তরীণ বলে বৃহস্পতিবার রাতে হাসপাতাল চত্বরে সাংবাদিকদের জানিয়ে দেন ২০ বিজিবি জয়পুরহাট ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রফিকুল ইসলাম।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক বলেন, নিহতের শরীরে বন্দুকের গুলির ক্ষত রয়েছে। পিঠে, বুকে ও ডান হাতে ক্ষতের চিহ্ন আছে। ময়নাতদন্তের রিপোর্টের পর সব স্পষ্টভাবে বলা যাবে।

জয়পুরহাট থানার পরির্দশক গোলাম সারোয়ার হোসেন জানান, এ ঘটনায় শুক্রবার (১৮ নভেম্বর) সকালে জয়পুরহাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন