1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

জনবল নিয়োগ দেবে ধর্ম মন্ত্রণালয়

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ২৬২ বার পড়া হয়েছে

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের অধীন ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন মেহেরপুর জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে তিন ক্যাটাগরির পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে এসব পদে নিয়োগ দেওয়া হবে।

১. পদের নাম: পেশ ইমাম
পদসংখ্যা:
যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির কামিল বা দাওরায়ে হাদিস পাস। কোনো প্রতিষ্ঠানে খতিব, মুফতি বা মুহাদ্দিস হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। হাফেজ-ই কোরআন ও ইলমে ক্বিরাতের ওপর স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সনদ থাকতে হবে। আরবিতে কথা বলা ও আরবিতে উপস্থিত বক্তৃতা এবং ইসলামের ওপর গবেষণাধর্মী প্রকাশনা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
বেতন: ১৫,০০০ টাকা

২. পদের নাম: মুয়াজ্জিন
পদসংখ্যা:
যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির আলিম/সমমানের কওমি শিক্ষাসম্পন্ন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান থেকে সনদ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে/মুয়াজ্জিন হিসেবে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। হাফেজ-ই কোরআন ও ইলমে ক্বিরাতের ওপর স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সনদপ্রাপ্ত ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ১০,০০০ টাকা

৩. পদের নাম: খাদেম
পদসংখ্যা:
যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির আলিম/সমমানের কওমি শিক্ষাসম্পন্ন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান থেকে সনদ থাকতে হবে। খাদিম হিসেবে এক বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৭,৫০০ টাকা

যেভাবে আবেদন
আবেদন ফরম এই ওয়েবসাইট বা ই-সেবা কেন্দ্র, জেলা প্রশাসকের কার্যালয়, মেহেরপুরে পাওয়া যাবে। আবেদন ফরম পূরণ করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি
পেশ ইমাম পদের জন্য ১০০০ টাকা, মুয়াজ্জিন পদের জন্য ৮০০ টাকা ও খাদেম পদের ক্ষেত্রে ৫০০ টাকা পে-অর্ডার বা ব্যাংক ড্রাফটের মাধ্যমে সভাপতি, জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটি, মেহেরপুর বরাবর পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ই-সেবা কেন্দ্র, জেলা প্রশাসকের কার্যালয়, মেহেরপুর।

আবেদনের শেষ তারিখ: ১৮ ডিসেম্বর, ২০২২।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন