1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৮:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া- সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৪ বার পড়া হয়েছে

বুড়িচং  প্রতিনিধি
কুমিল্লা জেলার শ্রেষ্ঠ দ্বিনী শিক্ষা প্রতিষ্ঠান খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদরাসা, বুড়িচং, কুমিল্লার বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । আজ ৭ ফেব্রুয়ারী মঙ্রগলবার মাদ্রাসা ক্যাম্পাসে বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ও খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদরাসার গভর্নিং বডির সভাপতি ডঃ মোহাম্মদ সোলায়মান সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক সিলভার ডেপলারস এর চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক ফারুক আহমেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সহযোগী অধ্যাপক জনাব আনোয়ারুল ওহাব শাহীন, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হাজী বিললাল হোসেন, খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ জনাব মাওলানা মোঃ মিজানুর রহমান, উপাধ্যক্ষ মুফতি মাওলানা মোঃ আমিনুল ইসলাম, সহ সভাপতি জনাব মাওলানা জাহাঙ্গীর আলম, জনাব আলহাজ্ব আইয়ুব আলী ভুইয়া, আব্দুর রশিদ কন্ট্রাক্টর প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র প্রভাষক জনাব মোঃ শহীদুল ইসলাম।


সভার প্রধান অতিথি জনাব ফারুক আহমেদ বলেন মাদ্রাসা শিক্ষার মাধ্যমে দেশ ও জাতি গঠনে ছাত্রছাত্রীরা অনেক অবদান রাখতে পারে। কোরআন ও সুন্নাহর আলোকে জীবন গড়ার মাধ্যমে পিতা-মাতা সমাজের উপকারে আসতে পারে। সেই লক্ষ্যে তারা যেন বেশি মাত্রায় মোবাইল ব্যবহার থেকে দূরে থাকে এবং নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে।সভার সভাপতি ডঃ সোলায়মান বলেন এই মাদ্রাসার জন্য যারা বিভিন্ন সময়ে অবদান রেখেছেন তাদের মধ্যে যারা মৃত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং যারা জীবিত আছেন তাদের সুস্বাস্থ্য কামনা করেন। উপস্থিত সকল অতিথি সুধী ও ছাত্র-ছাত্রীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মাদ্রাসা অবকাঠামগত উন্নয়নে খাড়াতাইয়া, গাজীপুর সহ সকল প্রবাসী, দেশি, পেশাজীবী,রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সকলের সার্বিক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সম্মানীত অতিথিবৃন্দ। এছাড়াও গত বার্ষিক ফলাফলের ভিত্তিতে বিভিন্ন শ্রেণীতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদেরকে পুরস্কৃত করা হয় এবং খেলাধুলা ক্রিড়া ও ইসলামী সংস্কৃতি অনুষ্ঠানের জন্য ১৩০ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন