1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

কুমিল্লায় চাঁদার দাবীতে সিএনজি স্টেশনের ইজারাদারের উপর হামলা

  • আপডেট করা হয়েছে রবিবার, ৮ মে, ২০২২
  • ৩৯৮ বার পড়া হয়েছে

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মনোহরপুর এলাকায় চাঁদার দাবীতে সিএনজি স্টেশনের ইজারাদারকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে সন্ত্রাসী দল। এ ঘটনায় আহত ইজারাদার বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার মনোহরপুর গ্রামে আবদুল মান্নানের ছেলে ইকবাল হোসেন সরকারি বিধি মোতাবেক সিএনজি স্টেশন ইজারায় অংশগ্রহন করে গত ১৪ এপ্রিল ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশ মোতাবেক ৮ লাখ ৮১ হাজার ২৫০ টাকায় মনোহরপুর ছোট ব্রিজ এলাকার সিএনজি স্টেশনের ১ বছর মেয়াদী ইজারাদার নিযুক্ত হন।
এরপর থেকেই ইকবাল হোসেন সরকারী বিধি মোতাবেক টুল আদায় করে আসছে। ইজারা পাওয়ার পর থেকেই মনোহরপুর গ্রামের সুলতান আহম্মেদের ছেলে মোঃ আবু সাইদ প্রকাশ্যে সোহান (২৫) ও তাঁর ভাই মোঃ সোহাগ (২২), ইজারাদার ইকবালের নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিলো।
এতে ইকবাল চাঁদা দিতে অস্বীকৃতি জানালে প্রতিপক্ষ তার উপর ক্ষুদ্ধ হয়। গত বুধবার বিকেলে ইকবাল ও তাঁর সহযোগী মোঃ অহেদ নবী (২৬) সিএনজি স্টেশনের টুল আদায় করছিলো। এসময় উপরোক্ত সোহান ও সোহাগ ১৫/২০ জনের একটি দল নিয়ে হামলা চালায়।
হামলাকারীরা এসময় টুল আদায়কারী মোঃ অহেদ নবীকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এবং সাথে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। পরে উপস্থিত লোকজন অহেদ নবীকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে আসে।
এ ঘটনায় অহেদ নবী বাদী হয়ে উপরোক্ত সোহান ও সোহাগের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করে।
অভিযোগের প্রেক্ষিতে ব্রাহ্মণপাড়া থানার উপ-পরিদর্শক (এস আই) মফিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
ইজারাদার ইকবাল হোসেন জানান, সন্ত্রাসীদল বর্তমানে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে, তারা বহিরাগত লোকজন নিয়ে প্রতিনিয়ত হুমকী-ধমকী দিচ্ছে, তাঁরা প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে। এ ঘটানাটি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিলেও পুলিশ কিছুই করছে না।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন