1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

কুমিল্লায় ওয়ারড্রবে ৫৫ কেজি গাঁজা!

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৫৬ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার
কুমিল্লায় কুমিল্লায় অভিনব কায়দায় আসবাবপত্রের ভিতর লুকিয়ে গাঁজা পরিবহনের সময় তিন পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জব্দ করা হয় ৫৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা।
রবিবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক ও উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
গ্রেফতার মাদক কারবারীরা হচ্ছে ঠাকুরগাঁ জেলার হরিপুর থানার বনগা কালিতলা গ্রামের আব্দুল আজিজের ছেলে জোবেদ আলী (৪৫), একই এলাকার আব্দুল জলিলের ছেলে আশ্রাফুল হক (২২) ও মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮)।
এছাড়াও র‌্যাব কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াজাগাজী ও সদর উপজেলার অরণ্যপুর এলাকায় পৃথক আরো দু’টি অভিযান চালিয়ে ৩৫ কেজি গাঁজা এবং ১২ বোতল বিদেশী মদ জব্দ করে। এ দু’টি অভিযানে গ্রেফতার করা হয় আরো তিন মাদক কারবারীকে।
গ্রেফতারকৃতরা হচ্ছে  কক্সবাজার জেলার সদর থানার দক্ষিণ রুমালিয়ারছড়া গ্রামের জাকির আহমদের ছেলে মোঃ নাসির (৩০), নীলফামারী জেলার জলঢাক থানার কিশামত বটতলা গ্রামের আজগর আলীর ছেলে মোঃ ফরহাদুল ইসলাম (৪২) এবং কুমিল্লার সদর উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের কালু মিয়ার ছেলে আবুল হাশেম (৪০)।
র‌্যাব কর্মকর্তা মেজর সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল ও কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন