1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৮:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

কুমিল্লায় ওয়ারড্রবে ৫৫ কেজি গাঁজা!

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৮১ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার
কুমিল্লায় কুমিল্লায় অভিনব কায়দায় আসবাবপত্রের ভিতর লুকিয়ে গাঁজা পরিবহনের সময় তিন পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জব্দ করা হয় ৫৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা।
রবিবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক ও উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
গ্রেফতার মাদক কারবারীরা হচ্ছে ঠাকুরগাঁ জেলার হরিপুর থানার বনগা কালিতলা গ্রামের আব্দুল আজিজের ছেলে জোবেদ আলী (৪৫), একই এলাকার আব্দুল জলিলের ছেলে আশ্রাফুল হক (২২) ও মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮)।
এছাড়াও র‌্যাব কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াজাগাজী ও সদর উপজেলার অরণ্যপুর এলাকায় পৃথক আরো দু’টি অভিযান চালিয়ে ৩৫ কেজি গাঁজা এবং ১২ বোতল বিদেশী মদ জব্দ করে। এ দু’টি অভিযানে গ্রেফতার করা হয় আরো তিন মাদক কারবারীকে।
গ্রেফতারকৃতরা হচ্ছে  কক্সবাজার জেলার সদর থানার দক্ষিণ রুমালিয়ারছড়া গ্রামের জাকির আহমদের ছেলে মোঃ নাসির (৩০), নীলফামারী জেলার জলঢাক থানার কিশামত বটতলা গ্রামের আজগর আলীর ছেলে মোঃ ফরহাদুল ইসলাম (৪২) এবং কুমিল্লার সদর উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের কালু মিয়ার ছেলে আবুল হাশেম (৪০)।
র‌্যাব কর্মকর্তা মেজর সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল ও কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন