1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ইন্দোনেশিয়া মেয়ে প্রেমের টানে বাংলাদেশে, অতপর বিয়ে।

কুমিল্লায় ঈদ সামগ্রী ও খাদ্য বিতরণ চলমান রাখলেন তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন

  • আপডেট করা হয়েছে বুধবার, ১২ মে, ২০২১
  • ২৫৬ বার পড়া হয়েছে

কাজী খোরশেদ আলম:

করোনা মহামারীতে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটাতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট শিল্পপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন।
তার প্রতিষ্ঠিত সামাদ- মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে বিকেলে ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সদর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৫ শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।
উপহার সামগ্রী বিতরণকালে মাহতাব বলেন, আপনারা জানেন করোনা মহামারিতে বিশ্ব আজ স্তম্ভিত। মানুষের স্বাভাবিক জীবন ব্যহত। অসন্ন ঈদে মানুষের খাদ্য অভাব দেখা দিচ্ছে, এই অবস্থায় অসহায়দের জন্য খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছি। ইতোমধ্যে আমি বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার ৫ হাজার মানুষের হাতে খাদ্য পৌছে দিয়েছি।
তিনি আরও বলেন, আমরা সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা বছরই মানুষের জন্য কাজ করি। শুধু নিজে ভাল থাকলে, ভাল খেলে হবে না। সবার কথা ভাবতে হবে। বাসযোগ্য পৃথিবীতে এক সঙ্গে থাকা ও লড়াই করা ছাড়া আমাদের আর কোন গন্তব্য নেই।
এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, আওয়ামীলীগ সদস্য শাহিন খান, উপজেলা শ্রমিক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোবারক হোসেন মুন্সী মাছুম, যুবলীগ নেতা রুবেল মোল্লা, সদর ইউনিয়ন যুবলীগ সেক্রেটারি এনামুল হক সুমনসহ আরো অনেকে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন