1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

কুমিল্লায় আগুণে দোকান ও বসতঘর পুড়ে ছাই: ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ২৯০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:-

কুমিল্লা জেলার আর্দশ সদর উপজেলার সেনানিবাস সংলগ্ন নিশ্চিতপুর এলাকায় হাজী ম্যানশনের মোটরবাইক পার্টসের দোকান ও বসতঘর অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
শুক্রবার রাত প্রায় ২টায় অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে ৯টি দোকান ও ৯টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। খরব পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ২ঘন্টা চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে।
অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ৯টি দোকানের মধ্যে আবদুল কাদের এর ভাই ভাই মোর্টরস নামে ৬টি দোকান, শফিকুর রহমানের সুফিয়ান মটরসের ১টি দোকান, রাজিবের রাজিব হোন্ডা এন্ড সার্ভিসিং সেন্টারের ২টি দোকান পুড়ে যায়।
ব্যবসায়ীরা জানান, অগ্নিকান্ডে প্রায় ২কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।
মার্কেটের আগুণের লেলিহান শিখা মহুর্তের মধ্যে পাশ^বর্তী বসত ঘরে ছড়িয়ে পরে। এতে ৯টি বসত ঘর পুড়ে যায়। পুড়ে যাওয়া বসতঘর গুলোতে নি¤œ আয়ের গরীব মানুষ বসতবাস করতো। যাদের বেশির ভাগ ফেরিওয়ালা ও দিন মজুর। এই ঘর গুলোতে দুর থেকে কাজ করতে আসা এবং ফেরি করে ব্যবসায় করতে আসা মানুষগুলো ভাড়া থাকতো।
সোহেল নামের একজন ভাড়াটিয়া জানান, তিনি কুমিল্লা নগরীতে তরকারী ফেরি করে বিক্রয় করেন। রাতে আগুণ হঠাৎ করে তাদের ভাড়া ঘরের দিকে ধেয়ে আসে। সে কোন রকমে ঘর থেকে বের হতে সক্ষম হয়েছে। চোখের সামনে ঘুরটি পুড়তে দেখেছে।
কুমিল্লা ফায়ার সার্ভিস ষ্টেশনের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, রাত প্রায় দেড়টায় খরব পেয়ে কুমিল্লা, চান্দিনা ও ইপিজেড ষ্টেশনের ৬টি ইউনিটের চেষ্টায় প্রায় দুই ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুণের সূত্রপাত্র ঘটেছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন