1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে রোহিঙ্গা মাঝি নিহত

  • আপডেট করা হয়েছে রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১৪৩ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

কক্সবাজারের উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নেতা (মাঝি) নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উখিয়ার ১৫ নাম্বার জামতলী রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের বাসিন্দা মৃত আবদুল হাকিমের ছেলে মোহাম্মদ রশিদ (৩৩)

শনিবার (৭ জানুয়ারি) রাত পৌণে ৮টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের ১৫ নম্বর জামতলী রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকে এ ঘটনা ঘটে। নিহত রশিদ আহমদ ওই ক্যাম্পের এ ব্লকের হেড মাঝি বলে এপিবিএন পুলিশ সূত্রে জানা যায়। এপিবিএন পুলিশের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করলেও বিস্তারিত বিবরণ তাৎক্ষণিক জানাতে পারেননি। তবে তিনি রোহিঙ্গা ক্যাম্পে পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য ওই ক্যাম্পে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, শনিবার রাতে একদল দুষ্কৃতিকারী ১৫ নম্বর জামতলী ক্যাম্পের এ ব্লকের হেড মাঝি রশিদ আহমদের শেডে (বাড়িতে) ঢুকে রশিদ আহমদকে উপুর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশেপাশের অন্য কয়েকজন রোহিঙ্গা গুরুতর আহত রশিদ আহমদকে পার্শ্ববর্তী এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় রশিদ আহমদের মৃত্যু হয়। কারা এই হত্যার কাজটি করেছে তার সঠিক তথ্য জানাতে পারেনি পুলিশ।

তিনি জানান, রশিদ আহমদের লাশ এমএসএফ হাসপাতালে রয়েছে। তার লাশের সুরতহাল
প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সকালে কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন