1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

আগামী নির্বাচনেও আওয়ামী লীগ জিতবে : ওবায়দুল কাদের

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১৫৯ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ১০ ডিসেম্বর পরাজিত হয়েছে। তারা সুপার ফ্লপ। আওয়ামী লীগ জিতেছে, আগামী নির্বাচনেও আওয়ামী লীগ জিতবে। আওয়ামী লীগের মাধ্যমে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে।

মঙ্গলবার দুপুর আড়াইটায় শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ-কক্সবাজার জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের সম্মেলনে ভার্চুয়ালি যোগ দেন।

এ সময় ওবায়দুল কাদের আরো বলেন, আওয়ামী লীগে বসন্তের কোকিলের প্রয়োজন নেই। দলের নামে কেউ অপকর্ম করবেন না। মনে রাখবেন সাধারণ মানুষ ভয়ে আপনাদের কিছু বলে না। সাধারণ মানুষের পাশে যান।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এরপর পবিত্র কুরআন, গীতা, ত্রিপিটক, বাইবেল পাঠের পর তিনি উদ্বোধনী বক্তব্যে রাখেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শিক্ষা উপ-মন্ত্রী ব্যরিস্টার মুহিবুবুল হাসান চৌধুরী নওফেল, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা ও দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়াসহ অন্যান্যরা ।

এর মধ্য দিয়ে দীর্ঘ সাত বছর পর কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলো। সর্বশেষ কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল হয়েছিল ২০১৬ সালের জানুয়ারি মাসে।

সম্মেলন শেষে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, অ্যাডভোকেট ফরিদুল ইসলামকে সভাপতি এবং মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন